সংবাদ শিরোনাম
আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাব পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ তিন মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাব পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ তিন মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাব পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আহাদ মিয়া -(২৪), মোঃ রবিউল আউয়াল-(২৭) ও মোঃ মামুন-(২১) নামে তিন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।
আজ রবিবার ও গতকাল শনিবার জেলার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজায় ও ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর থেকে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল শনিবার রাত পৌঁনে ৯ টায় জেলার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপাড়া গ্রামের মন মিয়ার ছেলে আহাদ মিয়াকে আটক করেন র‍্যাব। এসময় তার কাছ থেকে ৩২ কেজি মাদকদ্রব্য গাঁজা, ১ টি মাইক্রোবাস ও মাদক বিক্রির সাড়ে ৪ হাজার টাকা উদ্ধার করে জব্দ করেন।
অপরদিকে, আজ রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়া ভাদুঘর পৌর বাস টার্মিনালের কুমিল্লা ট্রান্সপোট এর সামনে অভিযান চালিয়ে কুমিল্লার বাঙ্গরা বাজার এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে মোঃ রবিউল আউয়াল ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পাকহাজীপুর গ্রামের আওয়াল মিয়ার ছেলে মোঃ মামুন মিয়াকে আটক করেন র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৮ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com